ফেনী সাংবাদিক ফোরাম, ঢাকার (এফএসএফডি) ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর সেগুনবাগিচায় বাগিচা রেস্টুরেন্টে শনিবার রাত ৮টা থেকে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হয় সংগঠনের সদস্যদের গেট-টুগেদার উদযাপন।

অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ ছিল এফএসএফডির সঙ্গে ফরাজী হাসপাতালের মধ্যে কর্পোরেট চুক্তি, এফএসএফডির কল্যাণ তহবিল গঠন, কমন গিফট, প্রতিষ্ঠাবার্ষিকীর স্মারক ‘ফেনীর গৌরব’-এর মোড়ক উন্মোচন ও র‌্যাফেল ড্র।

এফএসএফডির সভাপতি ও তানভীর আলাদিনের (বাসস) সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ ভুঁইয়ার (নয়াদিগন্ত) সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন— সংগঠনের উপদেষ্টা ও ডেইলি অবজারভার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী, ডিইউজের সাবেক সভাপতি ও সংবাদের বার্তা সম্পাদক কাজি রফিক, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি কামাল উদ্দিন সবুজ (বাসস) ও মীর মোসতাফিজ আহমদ (ইত্তেফাক)।

এছাড়া এফএসএফডির সাবেক সভাপতি এম. আবদুল্লাহ, সাবেক সহ সভাপতি ও জাতীয় প্রেস ক্লাবের ব্যাবস্থাপনা কমিটির যুগ্ম সম্পাদক আইয়ুব ভুঁইয়া (বাসস), ফরাজী হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাক্তার এম মোক্তার হোসেন, দৈনিক আমার কাগজ সম্পাদক ফজলুল হক রানা, সমকালের প্রধান প্রতিবেদক ও এফএসএফডির সাবেক সাধারণ সম্পাদক লোটন একরাম, আওয়ামী লীগ নেতা খন্দোকার তারেক রায়হান, দি ইকোনমিক এক্সপ্রেস সম্পাদক আমির হোসেন জনি, রাইজিংবিডির প্রধান প্রতিবেদক হাসান মাহমুদ, এটিএন নিউজের বিশেষ প্রতিনিধি সাজেদা সুইটি, ডিবিসি টেলিভিশনের বিশেষ প্রতিনিধি আদিত্য আরাফাত, মুক্তমনের জিয়াউল হক মিজান, এফএসএফডির যুগ্ম সাধারণ সম্পাদক জাফর ইকবাল, কথাসাহিত্যিক ইমন চৌধুরী (যুগান্তর), ফরাজী হাসপাতালের কর্পোরেট অ্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশন বিভাগের প্রধান মো. মোজাম্মেল হক, জামাল উদ্দিন (ঢাকা ট্রিবিউন), রাইজিংবিডির বিজনেস এডিটর সাজ্জাদ হোসেন চিশতী, একুশে টিভির আউয়াল চৌধুরী, বাসসের মাহমুদুল হাসান রাজু ও আবদুর রহিম, বাংলাভিশনের আহাম্মেদ সরোয়ার হোসেন ভুঁঞা, নবচেতনার আল মাহমুদ-মীম, মানবকণ্ঠের ছলিম উল্লাহ মেছবাহ, বাংলাদেশ প্রতিদিনের নাবিল নিজাম; নির্বাহী সদস্য হোসাইন তারেক, বেলাল উদ্দিন সেতু; সদস্য— শামীম হোসেন মজুমদার, হোসাইন আজাদ, সালমা আফরোজ, সাখাওয়াত মিশু, নাসরিন আকতার, আহসান জুবায়ের, আবু লাইছ ত্বোহা, রাহুল শর্মা ও হারুনুর রশিদ, মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার, জহিরুল ইসলাম পাটোয়ারী, আবুল মনসুর আহমেদ ও জামাল উদ্দিন আহমেদসহ শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

ফরাজী হাসপাতালের কর্পোরেট চুক্তিতে হাসপাতালের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের এমডি ডা. মো. মোকতার হোসেন এবং এফএসএফডির পক্ষে সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ ভুঁইয়া। চুক্তির স্বাক্ষী ছিলেন এফএসএফডির সভাপতি তানভীর আলাদিন ও সাংগঠনিক সম্পাদক আউয়াল চৌধুরী।

/এসএসএইচ/