আগামী ১ থেকে ৭ মে গণমাধ্যম সপ্তাহ। এই গণমাধ্যম সপ্তাহ ২০১৭ সাল থেকে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) নিজস্ব গণ্ডিতে উদযাপন করে এলেও রাষ্ট্রীয় স্বীকৃতির জন্য একযোগে সারাদেশে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করার উদ্যোগে নেয়।

চাঁদপুরেও সোমবার (১২ এপ্রিল) দুপুর সোয়া ১২টায় বিএমএসএফ সদস্যরা চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে উপস্থিত হয়ে জেলা প্রশাসকের মাধ্যমে এই স্মারকলিপি জমা দেন।  বিএমএসএফের চাঁদপুর জেলার আহ্বায়ক দৈনিক অবজারভারের চাঁদপুর জেলা প্রতিনিধি ইফতেখারুল আলম মাসুম ও সদস্যসচিব দৈনিক বাংলাদেশ পোস্টের চাঁদপুর জেলা প্রতিনিধি আব্দুল গণি জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের কাছে স্মারকলিপিটি জমা দেন।

এ বিষয়ে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, আমরা দ্রুত সাংবাদিকদের এই দাবি-সংবলিত স্মারকলিপিটি মাননীয় প্রধানমন্ত্রী বরাবর পৌঁছে দেব।

এ সময় চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক উপসচিব মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ, বিএমএসএফের কেন্দ্রীয় কার্যনিবাহী সদস্য ও চাঁদপুর জেলার সমন্বয়ক প্রথম আলোর চাঁদপুর প্রতিনিধি আলম পলাশ ও দৈনিক ভোরের দর্পণ ও সময়ের কণ্ঠস্বরের চাঁদপুর জেলা প্রতিনিধি মাহফুজুর রহমানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

একই দিন সকালে সারাদেশের মতো চাঁদপুরের অন্যান্য উপজেলায় ইউএনওদের মাধ্যমে বিএমএসএফের উপজেলা পর্যায়ের নেতারাও একই স্মারকলিপি জমা দেন।

এনএ