কিশোরগঞ্জ জেলা সাংবাদিক ফোরাম, ঢাকার (কেজেএফডি) দুই বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়েছে। 

শনিবার (২২ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবে আবদুস সালাম হলে কিশোরগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের দ্বি-বার্ষিক সম্মেলনে রাজেন্দ্র চন্দ্র দেব মন্টুকে (দৈনিক আজকের সংবাদ) সভাপতি ও এরফানুল হক নাহিদকে (আজকালের খবর) সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

নির্বাচন পরিচালনা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) সভাপতি কুদ্দুস আফ্রাদ। 

সিনিয়র সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সীমান্ত খোকন (এনটিভি), সহসভাপতি সাব্বির মাহমুদ (বাংলার চোখ), ইব্রাহিম খলিল খোকন (তারকালোক), শফিক বাশার (নয়া শতাব্দী), যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম (জনতা) ও জাহাঙ্গীর কিরণ (মানবকণ্ঠ), কোষাধ্যক্ষ জান্নাতুল ফেরদৌস পান্না, সাংগঠনিক সম্পাদক এম শাহজাহান (সকালের সংবাদ), দফতর সম্পাদক যোবায়ের আহসান জাবের (যুগান্তর), প্রচার সম্পাদক মো. জাকির হোসাইন (হাওর বার্তা), জনকল্যাণ সম্পাদক শফিকুল ইসলাম সোহাগ (বাংলাদেশ প্রতিদিন), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম শাহীন আরিফিন (দৈনিক প্রথম বাংলা), তথ্যপ্রযুক্তি সম্পাদক তৃষ্ণা হোম রায় (বাংলাদেশের আলো), নারী বিষয়ক সম্পাদক মুশরেকা মনা (বাংলাদেশের আলো)। 

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন কে এম শহীদুল ইসলাম (নয়া শতাব্দী), জিয়াউর রহমান (অর্থ সূচক), শফিউল আলম দোলন (বাংলাদেশ প্রতিদিন), ফখরুল ইসলাম হারুন (প্রথম আলো), মঞ্জুরুল আলম আঙুর (বাংলাদেশের আলো), নাজমুল হক তৌফিক (সিটিজেন টাইমস), গোলাম রসূল (বিজনেস পোস্ট), এনায়েতুল্লাহ (আমার সংবাদ), লিমন আহমেদ (জাগোনিউজ) এবং পদাধিকারী সদস্য আজিজুল হক এরশাদ ও হামিদ মোহাম্মদ জসিম।

এইউএ/এইচকে