আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে প্রথমবারের মতো দেশের সফল পেশাজীবী নারীদের সম্মাননা দিয়েছে রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন হোটেল। বুধবার ‘উইমেন অব এক্সিলেন্স প্রোগ্রাম ২০২২’ শীর্ষক অনুষ্ঠানে তাদের সম্মাননা দেওয়া হয়।

দেশের নারী পেশাজীবীদের নিয়ে এতে একটি আলোচনা পর্ব অনুষ্ঠিত হয়। এ উদ্যোগের মাধ্যমে এ বছরের নারী দিবসের থিম ‘ব্রেক দ্য বায়াস’ এর প্রতি সমর্থন দেখাল রেডিসন ব্লু।   

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারী ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকিসহ আরও অনেকে। 
 
এতে প্যানেলিস্ট হিসেবে আলোচনায় অংশ নেন, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, শেয়ারট্রিপের প্রতিষ্ঠাতা সাদিয়া হক, ট্রাস্ট ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও হুমাইরা আজম, মার্কস অ্যান্ড স্পেন্সারের কান্ট্রি ম্যানেজার স্বপ্না ভৌমিক ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব শিমুল ইউসুফ। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ওয়ারাহর প্রতিষ্ঠাতা ও চিফ ডিজাইনার রুমানা চৌধুরী, ইকোনোমিক রিপোর্টার্স ফোরামের সভাপতি শারমিন রিনভী ও রন্ধনশিল্পী নাহিদ ওসমান। আলোচনা পর্ব সঞ্চালনার দায়িত্বে ছিলেন কনসিটোর এক্সিকিউটিভ ডিরেক্টর মাহজাবীন ফেরদৌস।   

রেডিসন ব্লু ঢাকার জেনারেল ম্যানেজার (ভারপ্রাপ্ত) এবং সেলস ও মার্কেটিং ডিরেক্টর শরফুদ্দিন নেওয়াজ বলেন, স্বাধীনতার মাসে দেশের সফল ও স্বনামধন্য নারী পেশাজীবীদের নিয়ে এ অনুষ্ঠান আয়োজন করতে পেরে রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন সত্যিই আনন্দিত। দেশের অগ্রযাত্রায় নারীদের ভূমিকা অপরিসীম। তাদের প্রতি যোগ্য সম্মান প্রদর্শন করা আমাদের কর্তব্য। আজকের সব প্যানেলিস্টসহ উপস্থিত সব অতিথিদের প্রতি রইল শুভকামনা।     

র‌্যাডিসন ব্লু ঢাকা প্রতিবছর আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে এ বিশেষ প্রোগ্রাম আয়োজন করে। প্রোগ্রামে অংশগ্রহণকারী নারীরা হোটেলে বিশেষ সেবা ও মূল্যছাড় পেয়ে থাকেন। প্রথমবারের মতো প্রোগ্রামটিতে অ্যাওয়ার্ড সিরিজ চালু করা হয়েছে।

আরএইচ