চট্টগ্রামের পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে গাছের সঙ্গে বেঁধে মারধরের ঘটনায় সাবেক ইউপি সদস্য ইন্দ্রজিৎ চৌধুরী লিওকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শনিবার (১৪মে) সকালে চট্টগ্রাম নগরীর আসকারদিঘীর পাড় এলাকার এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার  করা হয়েছে। জিতেন কান্তি গুহকে মারধরের মামলার তিন নম্বর আসামি তিনি।

ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. রাশেদুল ইসলাম।

তিনি বলেন, শনিবার সকাল ৬টার দিকে চট্টগ্রাম নগরীর আসকারদীঘি এলাকা থেকে পটিয়ার সাবেক ইউপি সদস্য ইন্দ্রজিৎ চৌধুরী লিওকে তার এক আত্মীয়ের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। 

উল্লেখ্য, গত ২৯ এপ্রিল বিকেলে হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে গাছের সঙ্গে বেঁধে মারধর করা হয়।

অভিযোগ রয়েছে, ইফতার মাহফিলের দাওয়াত ও ব্যানারে হাইদগাঁও ইউনিয়নের চেয়ারম্যান বদরুউদ্দিন মোহাম্মদ জসীমের নাম না দেওয়ায় জিতেন কান্তি গুহকে মারধর করা হয়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পরদিন তার ছোট ভাই তাপস গুহ বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে এবং ৫-৬ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করেন। এরই পরিপ্রেক্ষিতে ইউপি চেয়ারম্যান বিএম জসিম ও তার ছেলে মুশফিক উদ্দিন ওয়াসিকে গ্রেপ্তার করে পুলিশ।

কেএম/এসকেডি