রাজধানীর খিলগাঁও থানার আফতাবনগর চায়না প্রজেক্টের ডোবায় গোসল করতে যেয়ে মাহিম (১৭) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৪ মে) সন্ধ্যা সোয়া সাতটায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মাহিমের বাবা মুসা ঢাকা পোস্টকে বলেন, আমার ছেলে বনশ্রী ন্যাশনাল আইডিয়াল কলেজের নবম শ্রেণির ছাত্র। দুপুরে ফুটবল খেলে বন্ধুদের নিয়ে আফতাবনগর চায়না প্রোজেক্টের ডোবায় গোসল করতে যায়। মাহিম সাঁতার জানে কিন্তু তার বন্ধুরা খবর জানায় মাহিম পানিতে ডুবে গেছে। পরে খবর পেয়ে আমরা এসে ফায়ার সার্ভিসকে ফোন দিলে তারা এসে আমার ছেলেকে অচেতন অবস্থায় উদ্ধার করে। পরে তাকে বনশ্রীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাই সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমার ছেলে তো সাঁতার জানে তারতো পানিতে ডুবে যাওয়ার কথা নয়। তার সাথে যারা ছিল তারা তো আমার ছেলেকে উদ্ধার করতে পারত কিন্তু তারা উদ্ধার করেনি। আমি বুঝতে পারছি না বিষয়টি আমার কাছে রহস্যজনক মনে হচ্ছে। পানিও অল্প ছিল।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে জানান, মরদেহটি ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি খিলগাঁও থানাকে জানিয়েছি।

এসএএ/আইএসএইচ