রাজধানীর হাতিরঝিল থানার রামপুরা কাঁচাবাজার এলাকায় ট্রাকের চাপায় রইচ উদ্দিন (৪৬) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় ওই ট্রাকের চালক আলিম (৪৩) ও হেলপার আল আমিনকে (২৫) আটক করেছে হাতিরঝিল থানা পুলিশ।

সোমবার (২৭ জুন) রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে রাত পৌনে একটায় চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মিনহাজ উদ্দিন ঢাকা পোস্টকে বলেন, রাতে হাতিরঝিল থানার রামপুরা কাঁচাবাজার এলাকায় একটি ট্রাক রইচ উদ্দিনকে চাপা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, রইচ উদ্দিন স্কয়ার কোম্পানিতে মেডিকেল রিপ্রেজেন্টেটিভ হিসেবে চাকরি করতেন। এ ঘটনায় ওই ট্রাক চালক, হেলপার এবং ট্রাকটি হাতিরঝিল থানা হেফাজতে নিয়েছে। রইচ উদ্দিনের বাড়ি নরসিংদী জেলার কাচারাকান্দি এলাকায়। আমরা তার পরিবারকে খবর দিয়েছি তারা ঢাকা মেডিকেলে আসছেন। মরদেহটি ঢামেক হাসপাতালের মর্গে রাখা আছে।

হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মেজবাহউদ্দিন ঢাকা পোস্টকে বলেন, আমাদের থানা এলাকায় একটি সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাক চালক আলিম ও হেলপার আল আমিনকে আটক করা হয়েছে। চাপা দেওয়া ট্রাকটিও আমাদের হেফাজতে আছে।

এসএএ/আইএসএইচ