রাজধানী পল্টন থানার বায়তুল মোকাররমের সামনে মঞ্জিল পরিবহনের একটি বাসের ধাক্কায় জাহাঙ্গীর মাতবর (৩৫) নামে একজন নিহত হয়েছেন।

শনিবার (২ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে সকাল ৯টা ৪০ মিনিটের দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ভাগিনা মাইদুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, আমার মামা মালয়েশিয়া যাওয়ার জন্য গতকাল (শুক্রবার) মেডিকেল করতে ঢাকায় আসেন। আজ সকালে আমরা মেডিকেল করার উদ্দেশে বায়তুল মোকাররমের গেটের সামনে চার জন রাস্তা পার হওয়ার জন্য দাঁড়াই। আমি আর আমার মামা রাস্তা পার হতে এক পাশে দাঁড়াই। অন্য দুজন রাস্তা পার হয়ে যায়। পরে মামা সিগনাল দিয়ে পার হতে গেলে মঞ্জিল পরিবহন মামাকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মামা মারা যান। মঞ্জিল পরিবহনের চালক বাস ফেলে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, আমাদের বাড়ির ফরিদপুরের বোয়ালমারী থানার পূর্ব দি গ্রামে। তিনি ওই এলাকার ইফাজ উদ্দিনের ছেলে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া ঢাকা পোস্টকে বলেন, সকালে রাস্তা পার হওয়ার সময় মঞ্জিল পরিবহনের বাসের চাপায় জাহাঙ্গীর মাতবর নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় বাসটি (ঢাকা মেট্রো-ব-১৪-১৬৩০) আটক করা গেলেও চালক পালিয়ে গেছে। আমরা চালককে আটক করার চেষ্টা করছি। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

এসএএ/এসএসএইচ