চট্টগ্রামের ডবলমুরিং মডেল থানা এলাকায় ছিনতাইয়ের ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৪ আগস্ট) বন্দর থানাধীন কলসীদিঘীর পাড় এলাকায় অভিযান পরিচলনা করে তাদের গ্রেপ্তার করা হয়েছে। 

ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন। 

তিনি বলেন, বুধবার (৩ আগস্ট) রাত সোয়া তিনটার দিকে ডবলমুরিং থানার ধনিয়ালাপাড়া ডিটি রোড দেওয়ানচাঁদ এলাকার সামনে থেকে কোস্টগার্ড, চিফ পেটি অফিসার মো. শরিফুল ইসলামকে (৪৬) ৬ জন ছিনতাইকারী ধারালো ছুরির ভয় দেখিয়ে হাতুড়ি দিয়ে আঘাত করে। এ সময় তারা ১টি মানি ব্যাগ, নগদ সাড়ে তিন হাজার টাকা, মোবাইল ফোন, ১টি হ্যান্ড ব্যাগ, ব্যাংকের এটিএম কার্ড, এনআইডি কার্ড, সার্ভিস আইডি কার্ড, র‍্যাংক ব্যাচ, ইউনির্ফম ছিনতাই করে নিয়ে যায়।

এরপর ডাবলমুরিং থানা পুলিশ ওইদিন রাত থেকে বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুর একটা পর্যন্ত অভিযান পরিচালনা করে কলসীদিঘীর পাড় থেকে চারজনকে গ্রেপ্তার করে। এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত ১টি হাতুড়ি, ১টি ছুরি, ছিনতাই করা নগদ ৫০০ টাকা ও হ্যান্ড ব্যাগ এবং হ্যান্ড ব্যাগে থাকা জিনিসপত্র উদ্ধার করা হয়েছে। 

তিনি বলেন, আসামিরা সংঘবদ্ধ ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা আছে। এই ঘটনায় ডবলমুরিং থানায় মামলা দায়ের করা হয়েছে। 

কেএম/জেডএস