রাজধানীর যাত্রাবাড়ী থানার ভাঙ্গা প্রেস শেখদী চৌরাস্তা এলাকায় রুনা আক্তার (২২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। এ ঘটনায় মৃতের স্বামী সোহেল মিয়াকে আটক করেছে পুলিশ। শুক্রবার(২ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।  

রুনা আক্তারের মা শাহনাজ বেগম ঢাকা পোস্টকে বলেন, আমার মেয়ের সঙ্গে সোহেলের এক বছর আগে বিয়ে হয়। তাদের সংসার ভালোই চলছিল। তাদের দুজনের মধ্যেও মিল ছিল আমি কখনো খারাপ কিছু পাইনি। আজ জুম্মার নামাজ পড়তে মসজিদে যায় সোহেল। জুমার নামাজ শেষে বাসায় এসে স্ত্রীকে খাবার দিতে বলে। পরে সে তাকে খাবার দেয়। দুজনে একটি কারখানায় চাকরি করে। সোহেল তাকে বলে তুমি কাজে যাবা না। রুনাও তার কথায় রাজি হয়। পরে সোহেল খাওয়া-দাওয়া করে বাসার বাইরে যায়। কিছুক্ষণ পরে বাসায় এসে দেখে রুনা গলায় ফাঁস দিয়েছে। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আমার মেয়েকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, রুনার স্বামী সোহেল জানিয়েছে, তার সঙ্গে কোন ধরনের মনোমালিন্য বা কথা কাটাকাটি কিছুই হয়নি। কী কারণে সে গলায় আত্মহত্যা করেছে সে বিষয়ে কিছু বলতে পারে না সোহেল।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি যাত্রাবাড়ী থানাকে জানিয়েছি। মৃত নারীর স্বামী সোহেল মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ক্যাম্পে আটক রাখা হয়েছে। যাত্রাবাড়ী থানা পুলিশ আসলে তাদের কাছে হস্তান্তর করা হবে।

এসএএ/এসকেডি