চট্টগ্রামের রাউজানে নোয়াপাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কমলার দিঘি এলাকা থেকে জাহেদা আফরিন (২৮) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ( ২ সেপ্টেম্বর) সকালে তার মরদেহটি উদ্ধার করা হয়েছে। ১৯ দিন আগে জাহেদার বিয়ে হয়েছিল।  

জাহেদা আফরিন নোয়াপাড়া ইউনিয়নের মো. ইসমাইলের স্ত্রী। তিনি রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের সাপলেজা পাড়ার মো. ইউসুফের মেয়ে।

রাউজানের নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ১৯ দিন আগে জাহেদা আফরিনের বিয়ে হয়েছিল নোয়াপাড়ার ইসমাইলের সঙ্গে। বিয়ের পরে জাহেদাকে আর বাবার বাড়ি যেতে দেওয়া হয়নি। এই নিয়ে নিয়ে দুই পরিবারের মধ্যে মনোমালিন্যের সৃষ্টি হয়। আজ সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গেলে দরজা খোলা অবস্থায় গৃহবধূর মরদেহ খাটে পড়ে থাকতে দেখি। এরপর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

তিনি বলেন, ইসমাইলের পরিবারের সদস্যরা দাবি করেছেন জাহেদা আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে  

কেএম/এসকেডি