Dhaka Post

ঢাকা শুক্রবার, ২০ মে ২০২২

রাউজান

মায়ের ওপর অভিমান করে ফাঁস নিল কিশোর

চট্টগ্রামে গেম খেলার জন্য মোবাইল ধরতে নিষেধ করায় মো. সিফাত (১৩) নামে এক কিশোর আত্মহত্যা করেছে...

প্রেমিকার অন্যত্র বিয়ের কথা, তরুণীকে মেরে নিজেকেও শেষ করল প্রেমিক

চট্টগ্রামের রাউজানের পাহাড়তলী ইউনিয়নের বড়ুয়া পাড়া এলাকায় প্রেমিকা অন্বেষা চৌধুরীকে (২০) ছুরিকাঘাতে হত্যা করে জয় বড়ুয়া (২৬) নামে এক প্রেমিক আত্মহত্যা করেছেন।

চট্টগ্রামে আজীজ বাহিনীর প্রধান গ্রেফতার

চট্টগ্রামের রাউজান উপজেলার আজীজ বাহিনীর প্রধান আজীজ উদ্দীন ইমুকে গ্রেফতার করেছে র‌্যাব। তার বিরুদ্ধে ৫টি হত্যাসহ ১৪টি মামলা রয়েছে...

সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত

চট্টগ্রামের রাউজানের নোয়াপাড়া এলাকায় টমটমের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। মোহাম্মদ সাজেদুল ফয়সাল (২৪) নামের ওই যুবক চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আকিব (২৩) নামে আরও একজন।

রাউজানে সড়কের পাশের ঝোপে মিলল তরুণীর লাশ

চট্টগ্রামের রাউজানে সড়কের পাশের ঝোপের মাঝে পড়ে থাকা অজ্ঞাত নাম-পরিচয়ের এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে...

এক উপজেলার ১৪ ইউনিয়নের সবাই নির্বাচিত!

চট্টগ্রামের রাউজানে ২৮ নভেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সবগুলো ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত আসনের মেম্বার প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন...

রাউজানে অস্ত্রসহ আটক ৫

চট্টগ্রামের রাউজান থানার দায়েরীঘাটা এলাকা থেকে পাঁচজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। তারা অস্ত্রধারী সন্ত্রাসীবলে জানিয়েছে র‌্যাব। তাদের কাছ থেকে একটি ওয়ান শুটারগান এবং ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

রাউজানে ৫ ‘জিনের বাদশাহ’ আটক

চট্টগ্রামের রাউজানে জিনের বাদশাহ সেজে প্রতারণার অভিযোগে একটি প্রতারক চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

চুয়েটে চালু হলো চা বাগান

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) ক্যাম্পাসের সৌন্দর্য বর্ধনে এবার সংযোজিত হয়েছে চা বাগান। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উদযাপনের অংশ হিসেবে এই উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় সংশ্লিটরা...

বিয়ের নামে প্রতারণার ফাঁদ, স্বামী-স্ত্রী গ্রেফতার

চট্টগ্রামে ঘটক ও পাত্রী সেজে অসংখ্য মানুষকে প্রতারণার ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। 

আপনার এলাকার খবর