রাজধানীর রামপুরা থানার সাজের মায়া এলাকায় সৈয়দ আরিফ আহমেদ (২৩) নামে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আরিফ ইস্ট-ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের বিবিএ চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন। 

শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে। পরে পুলিশ খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উদ্ধার করে নিয়ে আসা রামপুরা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বাসুদেব ঢাকা পোস্টকে বলেন, বিকেলে আমরা খবর পেয়ে তার বাসায় যাই। সেখানে গিয়ে তাকে গলায় গামছা পেঁচানো ঝুলন্ত অবস্থায় পাই। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আরিফ তার মা ও বোনকে নিয়ে রামপুরার একটি বাসায় ভাড়া থাকতেন। কয়েকদিন আগে তার মা ও বোন গ্রামের বাড়ি বেড়াতে গেছেন। সে দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন বলে জানা গেছে। তার গ্রামের বাড়ি মাগুরা জেলায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, রামপুরা থেকে এক বিশ্ববিদ্যালয় ছাত্রকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

এসএএ/এমএ