রাজধানীর শাহ-আলী থানার মুক্ত বাংলা শপিং সেন্টারের সামনে পিক-আপের ধাক্কায় তৌফিক হাসান (৩৮) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

সোমবার (১০ অক্টোবর) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসা দুপুর পৌনে ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তৌফিক ইমামকে উদ্ধার করে নিয়ে আসা পথচারী মতিউর রহমান ঢাকা পোস্টকে বলেন, দুপুরে তার মেয়েকে স্কুল থেকে নিয়ে ফেরার সময় লেগুনা এবং পিক-আপের মাঝখানে আটকা পড়েন। পরে পিক-আপের ধাক্কায় ছিটকে পড়লে গুরুতর আহত হন তৌফিক ইমাম। 

তিনি আরও জানান, দুর্ঘটনার সময় তার সঙ্গে ছয় সাত বছরের একটি কন্যা সন্তান ছিল। মিরপুর ট্রাফিক বক্সে বাচ্চাকে রাখা হয়েছে। তবে পরিবারের সাথে এখনো যোগাযোগ করা যায়নি।

তিনি জানান, তার কাছে থাকা জাতীয় পরিচয়পত্র ও ড্রাইভিং লাইসেন্স দেখে তার পরিচয় শনাক্ত করেছে পুলিশ। তার বাসা তেজগাঁও থানার পশ্চিম রাজাবাজার ১১৯/১।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি শাহ আলী থানাকে অবগত করা হয়েছে।

এসএএ/এসকেডি