হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও চট্টগ্রামের বাবুনগর মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী হাসপাতাল ছেড়েছেন। 

শনিবার (১৫ অক্টোবর) বিকেলে হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন তিনি। 

গত ১০ অক্টোবর পিত্তথলিতে পাথর হওয়া জনিত রোগে তিনি রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ড. ফরিদ হোসেন এর তত্ত্বাবধানে ভর্তি হয়েছিলেন। পরদিন তার পিত্তথলিতে একটি সফল অপারেশন সম্পন্ন হয়। চিকিৎসা শেষে শনিবার বিকেলে তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রচার সম্পাদক মাওলানা মুহিউদ্দীন রাব্বানীর গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীর পিত্তথলির সফল অপারেশন শেষে আজ বিকেলে হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন। তিনি গত ছয়দিন ধরে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ড. ফরিদ হোসেনের অধীনে চিকিৎসাধীন ছিলেন। অপারেশন পরবর্তী ফলোআপের সুবিধার্থে বর্তমানে তিনি ইসলামিক রিসার্চ সেন্টার বসুন্ধরা মাদ্রাসায় অবস্থান করছেন। 

মাওলানা মুহিউদ্দীন রাব্বানী বলেন, হেফাজতের আমিরের চিকিৎসার জন্য যেসব চিকিৎসক এবং সহকারী সেবা দিয়েছেন, যারা দোয়া করেছেন, বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদের সবার প্রতি আমরা কৃতজ্ঞ। আমরা তার পূর্ণ সুস্থতার জন্য দেশ-বিদেশের সব দ্বীনদার মুসলমানদের কাছে দোয়া চাই। 

কেএম/জেডএস