পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে এদেশে কেউ গৃহহীন থাকবে না। গৃহহীনদের তালিকা করে পর্যায়ক্রমে তাদের বাসস্থান তৈরি করে দেওয়ার কাজ অব্যাহত রয়েছে। 

সোমবার (৭ নভেম্বর) বরিশালে পানি উন্নয়ন বোর্ডের হাউজে শেখ রাসেল স্মৃতি মিলনায়তনে সদর উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন ও আর্থিক অনুদানের চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহিদ ফারুক আরও বলেন, বঙ্গবন্ধুর দেখানো পথ অনুসরণ করে শেখ হাসিনা এ দেশের অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকার অসহায় মানুষদের বাড়ি-ঘর নির্মাণ করে দিচ্ছে। 

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার রাষ্ট্রক্ষমতায় থাকলে দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। শহরের সব সুবিধা পৌঁছে যাচ্ছে প্রতিটি গ্রামে। প্রধানমন্ত্রী  শেখ হাসিনার প্রচেষ্টায় দেশ এগিয়ে চলছে। তিনি বেঁচে থাকতে একটা মানুষও না খেয়ে থাকবে না।

বরিশাল সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ বরিশাল মহানগর শাখার যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন, বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু প্রমুখ।

এমএ