পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, সিলেট বিভাগের সব সমস্যা দূর করা হবে। বর্তমানে কিছু সমস্যা থাকলেও কোনো সমস্যাই সমস্যা থাকবে না। সিলেটবাসীর উন্নয়নের স্বার্থে সবাই মিলে একযোগে কাজ করা হচ্ছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী সিলেট বিভাগে পাঁচ জন মন্ত্রী উপহার দিয়েছেন, যা ইতোপূর্বে হয়নি। সব মন্ত্রী সিলেট বিভাগের উন্নয়নে কাজ করছেন, ফলে সিলেট বিভাগের রেলপথ, আকাশ পথ ও সড়ক পথে সমানভাবে উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করা হচ্ছে।

শনিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে সিলেট বিভাগ যোগাযোগ ও উন্নয়ন পরিষদের কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠানে এসব কথা বলেন মো. শাহাব উদ্দিন।

মন্ত্রী বলেন, মৌলভীবাজারের লাঠিটিলায় সাফারি পার্ক নির্মাণ করা হচ্ছে। মাধবকুণ্ড জলপ্রপাতে কেবল কার স্থাপন করার প্রক্রিয়া এগিয়ে চলছে। হাওর বাওর জলাভূমির সিলেট বিভাগের হাওর ও জলাশয় খননকাজ বাস্তবায়ন করা হচ্ছে। বর্তমান সরকারের আমলে দেশের সব জেলা, উপজেলা, ইউনিয়ন, গ্রাম, পরিবার সবার উন্নয়ন হয়েছে।

সিলেট বিভাগ যোগাযোগ ও উন্নয়ন পরিষদের সভাপতি ড. আহমেদ আল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে আরও বক্তব্য দেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী, হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শাহনেওয়াজ মিলাদ গাজী এবং পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও অর্থনীতিবিদ ড. কাজী খলিকুজ্জামান আহমদ প্রমুখ।

/এমএইচএন/এসএসএইচ/