দুবাইয়ে বিলাসবহুল পাঁচ তারকা হোটেল আটলান্টিস দ্য পামে রাজকীয় আয়োজনে বিয়ের পর এবার চায়ের দেশ সিলেটে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেলো দেশের দুই বিশিষ্ট শিল্পপতির ছেলে-মেয়ের বিবাহত্তোর সংবর্ধনা (ওয়ালিমা)।

শনিবার (২১ জানুয়ারি) সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন পাঁচ তারকা হোটেল ‘গ্র্যান্ড সিলেটে’ বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এনআরবি ব্যাংকের চেয়ারম্যান ও বিশ্বখ্যাত সুগন্ধি উৎপাদনকারী প্রতিষ্ঠান আলহারামাইন পারফিউমের মালিক মাহতাবুর রহমান নাসিরের মেয়ে সামিয়া রহমান এবং মেঘনা গ্রুপের চেয়ারম্যান মো.মোস্তফা কামালের ছেলে তানভীর আহমেদের বিবাহত্তোর এ অনুষ্ঠানটি ঘিরে দিনভর সিলেটে ছিল ব্যাপক আলোচনা।

সিলেটের পাঁচ তারকা এই হোটেলটি ৪ হাজারের অধিক অতিথিদের মিলনমেলায় পরিণত হয়। বিবাহত্তোর এ সংবর্ধনায় যোগ দেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদসহ দেশের শীর্ষ ব্যবসায়ী গ্রুপের কর্ণধাররা।

মহা ধুমধামে আয়োজিত এ অনুষ্ঠানে নিমন্ত্রিত ছিলেন দেশের বিশিষ্ট শিল্পপতি, রাজনীতিবিদ, সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা জানান আলহারামাইন পারফিউমের মালিক মাহতাবুর রহমান নাসির ও তার সহোদর ওলিউর রহমান।

রাজকীয় আয়োজনে খাবারে মেন্যুতে বিভিন্ন পদের মুখরোচক খাবার পরিবেশন করা হয়। হোটেল আঙ্গিনায় অতিথিদের জন্য কফি, ফুচকা, বিভিন্ন ধরণের জুস, মিষ্টি জাতীয় খাবার,সিলেটী ঐতিহ্যের মিশেলে পান-খিলি রাখা হয়।

অনুষ্ঠান আয়োজনের বিষয়ে গ্র্যান্ড সিলেট’র ব্যবস্থাপনা পরিচালক ফখর উদ্দিন রাজি বলেন, এ ধরণের একটি অনুষ্ঠানের আয়োজন সফল করতে পেরে আমরা আনন্দিত।

উল্লেখ্য, গত ৮ জানুয়ারি দুবাইয়ের বিলাসবহুল পাঁচ তারকা হোটেল আটলান্টিস দ্য পামে রাজকীয় আয়োজনে বিয়ের মূল পর্ব অনুষ্ঠিত হয়।

মাসুদ আহমদ রনি/এমজে