নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মন খারাপ কেন তা জানতে চেয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, নারায়ণগঞ্জের মেয়রের মন খারাপ কেন?

রোববার (২২ জানুয়ারি) দুপুরে রাজধানীর তেজগাঁও সড়ক ভবনে ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষের পরিচালনা পরিষদের ১৬তম সভা শেষে সাংবাদিকদের বিফ্রিংকালে তিনি মেয়রকে উদ্দেশ করে এমন প্রশ্ন করেন।

ওবায়দুল কাদের প্রশ্ন করার সঙ্গে সঙ্গে উত্তর দেন সেখানে উপস্থিত নারায়ণগঞ্জের মেয়র আইভী। তিনি বলেন, না, মন খারাপ না। এসময় মেয়রের পাশের সিটেই বসা ছিলেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ ও বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি ও সংসদ সদস্য মসিউর রহমান রাঙ্গা। ওবায়দুল কাদেরের প্রশ্ন শুনে হাসিমুখেই উত্তর দিতে দেখা যায় আইভীকে।

এদিকে বিফ্রিং শেষে নারায়ণগঞ্জের মেয়র আইভীকে আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের সঙ্গে কথা বলতে দেখা যায়। মেয়র দলের সাধারণ সম্পাদকের উদ্দেশ্যে বলেন, সাংগঠনিক বিষয়ে আপনার সঙ্গে একটু কথা আছে। আমি কি সচিবালয়ে আসব। তখন ওবায়দুল কাদের বলেন, আমি প্রতিদিন পার্টি অফিসে যাই। তুমি পার্টি অফিসে আসো।

তখন মেয়র বলেন, পার্টি অফিসে প্রচন্ড ভিড় থাকে। সাধারণ সম্পাদক বলেন, তুমি পার্টির লোক, পাটি অফিসে আসবা, ওখানে পার্টির লোকজন থাকবেই, ভিড় থাকবেই, তুমি ওখানে আসো, প্রয়োজনে আলাদা কথা বলব।

এমএসআই/এসএসএইচ/