রাজধানীর খিলগাঁও রেলগেট এলাকার ফ্লাইওভারের নিচে দ্রুতগামী তেলের লরির ধাক্কায় আহত একজনের মৃত্যু হয়েছে। তার নাম মো. মহসিন রেজা মন্ডল (৪৫)।

রোববার (২৯ জানুয়ারি) ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসাধীন অবস্থায় ১০৩ নম্বর ওয়ার্ডে রোববার রাতে তার মৃত্যু হয়।

নিহতের বোনজামাই আব্দুল আলিম ঢাকা পোস্টকে বলেন, খিলগাঁও রেলগেট এলাকায় ফ্লাইওভারের নিচে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি তেলের লরি তাকে ধাক্কা দেয়। খবর পেয়ে তাকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসি। পরে তাকে ১০৩ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হলে রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি বলেন, নিহত মহসিন সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার মো. ওয়াজেদ আলী মন্ডলের সন্তান। বর্তমানে খিলগাঁও এলাকায় থাকতেন। নিহতের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, খিলগাঁও থেকে আহত এক ব্যক্তিকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পরিবারের কোনো আপত্তি না থাকায় বিনা ময়নাতদন্তে গভীর রাতে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করেছে খিলগাঁও থানা পুলিশ।

এসএএ/ওএফ