করোনার প্রকোপ বাড়ায় বাংলাদেশে অবস্থিত মালয়েশিয়ান হাইকমিশন ৮ দিন বন্ধ ঘোষণা করেছে। ১৭ মার্চ থেকে ২৪ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে হাইকমিশন।

মঙ্গলবার (১৬ মার্চ) রাতে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় মালয়েশিয়ান হাইকমিশন। এতে বলা হয়, করোনাভাইরাসের প্রকোপ বাড়ায় মালয়েশিয়ার হাইকমিশন আগামী ১৭ মার্চ থেকে ২৪ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে। আগামী ২৫ মার্চ হাইকমিশন খুলবে।

এই পরিস্থিতিতে জরুরি প্রয়োজনে mwdhaka@kln.gov.my এই ইমেইল অথবা +৮৮ ০১৮ ৪৭০৮ ২৫২৮ এই নাম্বারে ডিউটি অফিসারের সঙ্গে যোগাযোগ করা যাবে।

ভিসা সম্পর্কিত তথ্যের জন্য info@osc.visamalaysia.com.bd এবং ভিসা হটলাইনের জন্য +৮৮ ০১৭ ৯২০০ ০৭৬৬ নাম্বারে প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত যোগাযোগ করা যাবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করে হাইকমিশন।

এদিকে মঙ্গলবার (১৬ মার্চ) স্বাস্থ্য অধিদফতর জানিয়েছে, দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত আরও ২৬ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ভাইরাসটিতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল আট হাজার ৫৯৭ জনে। 

গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন এক হাজার ৭১৯ জন। ফলে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে পাঁচ লাখ ৬০ হাজার ৮৮৭ জনে। 

এনআই/এইচকে