লার্ন গিটার উইথ আসাদের (এলজিডব্লিউএ) ১০ম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষ্যে হয়ে গেল দেশের খ্যাতনামা, তরুণ ও ক্ষুদে গিটারিস্টদের এক মিলনমেলা।

শনিবার (১৮ মার্চ) রাজধানীর ধানমন্ডির একটি রেস্টুরেন্টে এ মিলনমেলা অনুষ্ঠিত হয়। 

এলজিডব্লিউএর তরুণ ও ক্ষুদে শিক্ষার্থীরা একক ও দলীয়ভাবে বেশ কিছু পারফরম্যান্স করেন। তরুণ ও ক্ষুদে শিক্ষার্থীদের উৎসাহ যুগিয়েছেন দেশের অনেক খ্যাতনামা গিটারিস্ট এবং সংগীতাঙ্গনের গুরুত্বপূর্ণ অনেকে। 

তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন কিংবদন্তি গিটারিস্ট লাবু রহমান, ফিডব্যাকের ড্রামার এনাম এলাহী টন্টি, বেজ গিটারিস্ট দানেশ, এলআরবির আবদুল্লাহ আল মাসুদ, ভাইকিংসের সেতু চৌধুরি ও ড্রামার সায়মন মাজিদ। অনুষ্ঠানে বিশেষ মাত্রা যোগ করেছেন প্রয়াত কিংবদন্তি আইয়ুব বাচ্চুর স্ত্রী ফেরদৌস আক্তার চন্দনা। 

এলজিডব্লিউএর প্রতিষ্ঠাতা ও শিক্ষক জনপ্রিয় ব্যান্ড ভাইকিংসের গিটারিস্ট হাসান আসাদ বলেন, দেখতে দেখতে কীভাবে যেন আমরা ১০ম বর্ষে চলে এলাম। আমি স্মরণ করছি আমাদের প্রয়াত কিংবদন্তি আইয়ুব বাচ্চুকে, যার গিটার বাজানো শুনে এদেশের হাজার হাজার তরুণ গিটারিস্ট হওয়ার স্বপ্ন দেখেছে। যার কারণে গিটার যন্ত্রটি এ দেশে জনপ্রিয় হয়েছে। তিনি সব সময় আছেন, ছিলেন ও থাকবেন। 

অনুষ্ঠানটির সহযোগী প্রতিষ্ঠান হিসেবে ছিল মেলেডি অ্যান্ড কোং, এলসিএলএস (সাউথ), একোস্টিকা, মেটাল ফ্রিক টি-সার্ট, ফিজিও টিউন, রএক্সপোজার, ওএম।

কেএ