রাজধানীর হাজারীবাগে সম্রাট (২২) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। ঋণের কিস্তি পরিশোধ করতে না পারায় মায়ের বকুনিতে তিনি আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

বুধবার (২৯ মার্চ) দুপুরে হাজারীবাগ থানার কাজিরবাগ এলাকায় এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে দুপুর সোয়া ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। এরপর সেখানকার কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই বিপুল টাকা পোস্টকে বলেন, আমার ভাই অনলাইনে পুরাতন মোবাইল কেনাবেচা করতো। আমার মা ও ভাই মিলে একটি এনজিও থেকে লোন নিয়েছে। সেই লোনের টাকা দিতে না পারায় মা তাকে বকুনি দিলে অভিমান করে সে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয়। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, আমার ভাইয়ের স্ত্রী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। এখন তার স্ত্রীর কী হবে? সামান্য বিষয় নিয়ে এসে এত বড় একটি সিদ্ধান্ত নিয়ে ফেলবে আমরা চিন্তাই করিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি হাজারীবাগ থানাকে জানিয়েছি।

এসএএ/কেএ