চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা এলাকায় বান্দরবান-কেরানিহাট সড়কে একটি প্রাইভেটকার আটকিয়ে ৩ জনকে গণপিটুনি দিয়েছে উত্তেজিত জনতা। এ সময় ওই গাড়ি থেকে একটি গরু উদ্ধার করা হয়।

শনিবার (১ এপ্রিল) দুপুরে উপজেলার বাজালিয়া ইউনিয়ন এলাকায় এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে সাতকানিয়া থানা পুলিশ আহত তিনজনকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তীতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তবে আহত তিনজনের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

পুলিশ সূত্র জানায়, বান্দরবান সদরের গোয়ালিয়া খোলা এলাকা থেকে কয়েকজন একটি গরু চুরি করে প্রাইভেটকারে নিয়ে পালিয়ে যাচ্ছিলেন। স্থানীয়রা টের পেয়ে তাদের পরিচিতদের খবর দেয়। পরে গাড়িটি বান্দরবান-কেরানিহাট সড়কের কর্নেল অলি আহম্মদ বীর বিক্রম কলেজের সামনে গতিরোধ করা হয়। এ সময় গাড়িতে থাকা চারজনের মধ্যে একজন পালিয়ে যেতে সক্ষম হয়। বাকি তিনজনকে বেধড়ক মারধর করেন স্থানীয়রা। খবর পেয়ে সাতকানিয়া থানা পুলিশ তিনজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত ঢাকা পোস্টকে বলেন, প্রাইভেট কারে থাকা গরুটি সাতকানিয়া থানা পুলিশের হেফাজতে রয়েছে। চুরির ঘটনাস্থল যেহেতু বান্দরবান সদর থানা এলাকায়, মামলাও সেখানে হবে।

এমআর/ওএফ