Dhaka Post

ঢাকা শুক্রবার, ২০ মে ২০২২

সাতকানিয়া

নুরুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী

অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা নুরুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী আজ শনিবার (২ এপ্রিল)...

সাতকানিয়ায় দুই শিক্ষার্থী ধর্ষণের অভিযোগে কারাগারে ২ যুবক

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার এওচিয়া এলাকায় দুই শিক্ষার্থী ধর্ষণের দায়ে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ...

সাতকানিয়ায় নির্বাচনী সহিংসতার ঘটনায় গ্রেপ্তার ৩

চট্টগ্রামের সাতকানিয়ায় ইউপি নির্বাচনে সহিংসতার ঘটনায় জড়িত থাকার অভিযোগে ...

নির্বাচনী সহিংসতায় নিহত ২

দুদিনেও মামলা নেই, গ্রেফতার হয়নি কেউ

চট্টগ্রামের সাতকানিয়ার নলুয়া ও বাজালিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সহিংসতার জেরে কিশোরসহ দুজন নিহতের ঘটনায় থানায় এখনো মামলা হয়নি...

নির্বাচন পরবর্তী সহিংসতা

কবরস্থানে লুকিয়ে প্রাণে বাঁচলেন নবনির্বাচিত চেয়ারম্যান

চট্টগ্রামের সাতকানিয়ার কাঞ্চনা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান রমজান আলী ও তার সমর্থকদের ওপর হামলার ঘটনায় দুজন গুলিবিদ্ধ হয়েছেন....

সাতকানিয়ায় নৌকার জয়জয়কার

সপ্তম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চট্টগ্রামের সাতকানিয়ায় নানা ঘটনার মধ্য দিয়ে ভোট গ্রহণ শেষ হয়। ...

ভোটের আগের রাতে অস্ত্রসহ যুবলীগ নেতা আটক

চট্টগ্রামের সাতকানিয়ায় ইউপি নির্বাচনের আগের রাতে আগ্নেয়াস্ত্রসহ ৫ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এরমধ্যে আছেন দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পার্থ সারথী চৌধুরী।

ইউনিয়ন পরিষদ নির্বাচন

শীত উপেক্ষা করে সাতকানিয়ায় ভোটারের দীর্ঘ লাইন

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ১৬টি ইউনিয়নে ভোটগ্রহণ শুরু হয়েছে। সোমবার (৭ ফেব্রুয়ারি) সকাল আটটায় ভোটগ্রহণ শুরু হয়েছে। ভোট গ্রহণ চলবে বিকেল চারটা পর্যন্ত। শীতের সকালেই ভোট কেন্দ্রে প্রচুর ভোটারের উপস্থিতি লক্ষ্য করা গেছে। 

সীতাকুণ্ডে যমুনা শিপ ব্রেকার্সে আগুন, আহত ৪

চট্টগ্রামের সীতাকুণ্ডের শীতলপুরে এলাকার যমুনা শিপ ব্রেকার্স নামে একটি জাহাজ ভাঙ্গা কারখানায় কাজ করার সময় আগুন লেগে চার শ্রমিক আহত হয়েছেন। শনিবার (২৫ ডিসেম্বর)...

মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

চট্টগ্রামের সাতকানিয়ায় একটি মাদরাসায় ৯ বছরের শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক আব্দুল মালেককে গ্রেফতার করেছে পুলিশ।

চট্টগ্রামে বিষপানে ছেলের মৃত্যু, বাবা হাসপাতালে

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেওচিয়া এলাকা থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। একইসঙ্গে ওই শিশুর বাবাকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়েছে। পুলিশ ধারণা করছে, বিষপানে শিশুটির মৃত্যু হয়েছে; একই কারণে বাবাও অসুস্থ হয়েছেন। 

উত্তোলন করা বালি রাখা নিয়ে দ্বন্দ্ব, সংঘর্ষে গুলিবিদ্ধ ৭

চট্টগ্রামের সাতকানিয়ায় উত্তোলন করা বালি রাখা নিয়ে দুই পক্ষের মধ্যে দ্বন্দ্বের জেরে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়েছেন ৭ জন। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) উপজেলার চরতী ইউনিয়নের তুলাতলী ৪ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে...

মাঝরাতে বাবাকে পেটাল ছেলে, যোগ দিল মাও

পারিবারিক কলহের জের ধরে চট্টগ্রামের সাতকানিয়ায় এক বৃদ্ধকে পিটিয়েছেন তারই স্ত্রী ও ছেলে।

পেটে ছিল ২২৫০ পিস ইয়াবা

চট্টগ্রামের সাতকানিয়ায় মনজুর আলী (৪০) নামে এক মাদক ব্যবসায়ীর পেট থেকে ২২৫০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৩ আগস্ট) রাতে তাকে আটক করে সাতকানিয়া থানা পুলিশ...

ভারী বৃষ্টি ও পাহাড়ি ঢলে সাতকানিয়ার নিম্নাঞ্চল প্লাবিত

ভারী বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে। এতে পানিবন্দি হয়ে পড়েছেন কয়েক হাজার মানুষ।

শপথ নিলেন বিজিবিতে যোগ দেওয়া ২৭৩৬ সৈনিক

দেশমাতৃকার সেবা আর দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সীমান্তের প্রহরা ও নিরাপত্তা নিশ্চিতে শপথ নিলেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ৯৬তম রিক্রুট ব্যাচের সৈনিকরা।

সাতকানিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৪

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। বৃহস্পতিবার (৮ জুলাই) রাত ১১টা ৫০ মিনিটে তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজে (চমেক) হাসপাতালে নেওয়া হয়।

চিকিৎসককে জরিমানা করা সেই ইউএনওকে বদলি

কঠোর লকডাউনে এক চিকিৎসককে জরিমানা করে আলোচনায় আসা চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নজরুল ইসলামকে বদলি করা হয়েছে।

মোবাইলে গেম খেলা নিয়ে ঝগড়ার জেরে যুবক নিহত

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার সদর ইউনিয়নে বসুমতি দিঘী এলাকায় মোবাইল গেম খেলা নিয়ে ঝগড়ার জেরে ছুরিকাঘাতে মোহাম্মদ রকি (২৫) নামে এক যুবক খুন হয়েছেন।  

সাতকানিয়ায় সাবেক ইউপি চেয়ারম্যান খুনে গৃহকর্মী গ্রেফতার

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেওচিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল হক খুনের ঘটনায় গৃহকর্মী মো. জমির উদ্দীনকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। আজ (বুধবার) সকালে ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন। 

আপনার এলাকার খবর