নারীকে কেন্দ্র করে পূর্বশত্রুতার জেরে পরিকল্পিতভাবে ফয়সাল আহমেদ পলিনকে (১৯) খুন করা হয় বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় জড়িত আব্দুল্লাহ (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (১০ মে) রাত সাড়ে দশটার দিকে রাজধানীর চানখারপুল মোড়ে খুনের এই ঘটনা ঘটে। 

নিহত পলিনের বান্ধবী রাত্রি ঢাকা পোস্টকে বলেন, রাতে কাজলী নামে এক মেয়ে তাকে ফোন করে ডেকে আনে। ওই মেয়ে জানায় আব্দুল্লাহ তাকে বকাবকি করেছে। এই কথা শুনে পলিন আব্দুল্লাহকে গিয়ে চড় মারে। পরে আব্দুল্লাহ কাছে থাকা সুইচ গিয়ার পলিনের গলায় ঢুকিয়ে দেয় এরপর ফয়সাল নামে আরেক যুবক তাকে সুইচ গিয়ার দিয়ে তাকে এলোপাথাড়ি আঘাত করতে থাকে। তাদের সঙ্গে আরও ৪-৫ জন ছিল। পরে আমি গিয়ে দেখি পলিন মাটিতে পড়ে ছটফট করছে। পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি অভিযোগ করে বলেন, কাজলী নামে ওই মেয়ে পরিকল্পিতভাবে পলিনকে ডেকে এনে আব্দুল্লাহ ফয়সালকে দিয়ে হত্যা করিয়েছে। আমি আমার বন্ধুর হত্যার বিচার চাই।

নিহত পলিনের ছোট বোন জান্নাত বলেন, আমার ভাই একটি ভালো ছেলে ছিল। আমি ভাইয়ের হত্যার বিচার চাই। কাজলী এখন আমার ভাইয়ের স্ত্রী দাবি করছে। ওই মেয়েই ডেকে এনে আমার ভাইকে হত্যা করিয়েছে।

নিহত পলিনের মা রুনা আক্তার বলেন, আমি গ্রামে থাকি খবর পেয়ে ঢাকায় এসে শুনতে পেলাম আমার ছেলে আর নেই। আমার ছেলেকে এভাবে যারা হত্যা করেছে তাদের বিচার চাই।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানান, নিহত পলিন দুটি বিয়ে করেছেন। তাদের মধ্যে একজন রাত্রি ও আরেকজন হলেন কাজলী। কাজলী আবদুল্লাহর আগের প্রেমিকা ছিলেন। 

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কাইয়ুম ঢাকা পোস্টকে বলেন, পলিনকে হত্যার ঘটনায় আমরা আব্দুল্লাহ নামে এক যুবককে আটক করেছি। হত্যায় সে সরাসরি যুক্ত ছিল। আমরা আশপাশের সিসি ফুটেজ দেখে আরো এর সঙ্গে কারা জড়িত ছিল সেটি খতিয়ে দেখছি। এ বিষয়ে তদন্ত চলছে বিস্তারিত পরে জানানো হবে।

এসএএ/এমএ