পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান

করোনাভাইরাসে আক্রান্ত পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের আরোগ্য কামনা করে বার্তা পাঠিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (২৪ মার্চ) প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঢাকায় সফররত ভুটানের প্রধানমন্ত্রী ড. লোটে শেরিং-এর দ্বিপক্ষীয় বৈঠক নিয়ে রাজধানীর ফরেন সার্ভিস একাডেমিতে সংবাদ সম্মেলন আসেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। এ সময় সাংবাদিকরা পররাষ্ট্রমন্ত্রীর কাছে জানতে চান, পাকিস্তানের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী কোনো বার্তা বা বাণী পাঠিয়েছেন কি-না? এমন প্রশ্নের জবাবে এ তথ্য জানান মন্ত্রী।

সংবাদ সম্মেলনে পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন

মোমেন বলেন, ‘আপনারা জানেন, পাকিস্তানের প্রধানমন্ত্রী কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছেন। এ জন্য আমাদের প্রধানমন্ত্রী পাকিস্তানের প্রধানমন্ত্রীর সুস্থতা কামনা করে ওনাকে ম্যাসেজ পাঠিয়েছেন।’

গত বৃহস্পতিবার করোনার টিকা নেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। এর দুদিন পরই তার করোনা পজিটিভ আসে। মূলত পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী ফয়সাল সুলতান টুইট করে ইমরান খানের করোনা আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেন। তিনি জানান, ইমরান খান নিজ বাড়িতে আইসোলেশনে আছেন।

গত শনিবার করোনা আক্রান্ত পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের আরোগ্য কামনা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। তিনি এক টুইট বার্তায় ইমরান খান দ্রুত রোগটি থেকে সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করেন।

এনআই/এফআর