রাজধানীর বিমানবন্দর এলাকায় বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন মো. রেজাউল করিম (৫৫) নামে এক লোহা ব্যবসায়ী। এ সময় তার কাছ থেকে আড়াই লাখ টাকা নিয়ে যায় প্রতারক চক্রটি।

মঙ্গলবার (৩০মে) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনাটি ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বিকেল ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে পাকস্থলী ওয়াশ দিয়ে মেডিসিন ওয়ার্ডে ভর্তি দেন চিকিৎসক।

রেজাউল করিমকে উদ্ধার করে নিয়ে আসা ব্যবসায়ী পার্টনার মো. রানা বলেন, আমি ও রেজাউল করিম ব্যবসায়িক পার্টনার। লোহার মালামাল কেনার জন্য তিনি আজ সাড়ে ৫ লাখ টাকা নিয়ে বাসে করে গাজীপুরে যাচ্ছিল। এয়ারপোর্ট এলাকায় পৌঁছালে অজ্ঞান পার্টির খবর পড়ে অজ্ঞান হয়ে পড়েন। এ সময় তার কাছে থাকা সাড়ে ৫ লাখ টাকার মধ্যে আড়াই লাখ টাকা নিয়ে যায় প্রতারক চক্রটি। পরে আমরা খবর পেয়ে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাই সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বিকেলে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক পাকস্থলী ওয়াশ দিয়ে মেডিসিন বিভাগের ৭০১ নম্বর ওয়ার্ডে ভর্তি দিয়েছেন।

তিনি আরও বলেন, রেজাউলের বাড়ি বগুড়া জেলার সদর থানায় এলাকায়। বর্তমানে জুরাইন শ্যামপুর এলাকায় থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শন বাচ্চু মিয়া বলেন, বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া এক ব্যক্তিকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। পরে পাকস্থলী ওয়াশ দিয়ে চিকিৎসক মেডিসিন ওয়ার্ডে ভর্তি দিয়েছেন।

এসএএ/এসকেডি