চট্টগ্রামের লোহাগাড়ায় প্রাইম লাইফ ইন্সুরেন্স কোম্পানির গ্রাহক সমাবেশের নামে এক গোপন বৈঠক থেকে জামায়াত-শিবিরের ৪ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

সোমবার রাত ৯টার দিকে উপজেলার পুটিবিলা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের পহরচান্দা এলাকায় আবসার উদ্দিনের ভাড়া বাসা থেকে তাদের গ্রেপ্তার করা করা হয়েছে। আজ (মঙ্গলবার) তাদের আদালতে সোপর্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- কক্সবাজার জেলার রামু থানার খুনিয়া পালং এলাকার সিকদার পাড়ার মৃত নুরুল ইসলাম চৌধুরীর ছেলে মো. জসিম উদ্দিন চৌধুরী (৪২), উপজেলার পশ্চিম কলাউজানের মেহেন্না পাড়ার বদরুল কবিরের ছেলে তারেক বিন কবির (৩৮), আমিরাবাদ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের দর্জি পাড়ার মৃত শাহ আলমের ছেলে মো. মুহিবুল্ল্যা (২৭) এবং পুটিবিলা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পহরচান্দা এলাকার মো. ইউনুছের পুত্র মো. নুরুল আলম (২২)। 

লোহাগাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃতরা একটি ভাড়া বাসায় প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের গ্রাহক সমাবেশের নামে গোপন বৈঠক করছিলেন। গোপন তথ্যের ভিত্তিতে পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। সংশ্লিষ্ট মামলায় গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।

এমআর/এনএফ