ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মালিকানাধীন কারওয়ান বাজারের দোকান বরাদ্দ প্রাপকদের স্থানান্তর প্রক্রিয়ার কার্যক্রম দ্রুত সম্পন্ন করার জন্য দোকান বরাদ্দ কমিটি গঠন করে দিয়েছে ডিএনসিসি।

মঙ্গলবার (১৬ এপ্রিল) ঢাকা উত্তর সিটি কর্পোরেশন সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক একটি অফিস আদেশ জারি করে এই কমিটির অনুমোদন দিয়েছেন।

সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক জানান, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মার্কেট উপ-আইন, ২০১৩ এর ৩(১) উপ-অনুচ্ছেদ এর দফা (গ) মতে মেয়র কর্তৃক ডিএনসিসির মালিকানাধীন কারওয়ান বাজারের দোকান বরাদ্দ প্রাপকদের স্থানান্তর প্রক্রিয়ার কার্যক্রম দ্রুত সম্পন্ন করার জন্য এই কমিটি গঠন করা হয়েছে।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন সূত্রে জানা গেছে, ৬ সদস্যের এই কমিটিতে রয়েছেন- ডিএনসিসির ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শামীম হাসান, সংরক্ষিত আসনের মহিলা ওয়ার্ড কাউন্সিলর হামিদা আক্তার মিতা, ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মুজিব সারোয়ার মাসুম, সংরক্ষিত আসনের মহিলা ওয়ার্ড কাউন্সিলর রাজিয়া সুলতানা ইতি, ডিএনসিসির অঞ্চল-৪ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা এবং অঞ্চল-৫ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা।

এএসএস/এমজে