চট্টগ্রামের সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। সোমবার (২৪ মে) সীতাকুণ্ডের শীতলপুর ও এমপি ঘাটা নামক স্থানে পৃথক এ দুর্ঘটনা ঘটে।

সোমবার দুপুর দেড়টার দিকে, সীতাকুণ্ডের শীতলপুর মদনহাট এলাকায় বাসের ধাক্কায় জাবেদ চোধুরী (৩৯) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হন। তিনি শীতলপুর অটো স্টিল রি-রোলিং মিলস লিমিটেডে কাজ করতেন।

বারআউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর নজরুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, জাবেদ মোটরসাইকেল নিয়ে মদনহাট বাজার পার হওয়ার সময় হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে জাবেদ ঘটনাস্থলেই মারা যান। এই ঘটনায় হানিফ পরিবহনের চালককে আটক করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

এদিকে বিকেলে সীতাকুণ্ডের এমপি ঘাটা নামক স্থানে একটি মাইক্রোবাস ও অটোরিকশার সংঘর্ষে একজন নিহত হয়েছেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া ঢাকা পোস্টকে বলেন, সীতাকুণ্ডের এমপি ঘাটা নামক স্থানে মাইক্রো ও অটোরিকশা সংঘর্ষে অটোরিকশা চালক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মারা যাওয়া ব্যক্তির বয়স ২০ বছর। তবে তার পরিচয় পাওয়া যায়নি। নিহতের মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

কেএম/এফআর