ফুল বিক্রেতা ও মানসিক ভারসাম্যহীনের মারামারি ঠেকাতে যান এসআই টিপু সুলতান

রাজধানীর শাহবাগ জাদুঘরের সামনে ভাসমান ফুল বিক্রেতা ও এক মানসিক ভারসাম্যহীনের মারামারি ঠেকাতে গিয়ে লাঠির আঘাতে আহত হয়েছেন শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) টিপু সুলতান।

পুলিশের এ সদস্যকে লাঠি দিয়ে আঘাত করায় জামাল নামের ওই মানসিক ভারসাম্যহীনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ মে) বিকেল পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটে। পরে আহত এসআইকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।

খুব একটা গুরুতর না হলেও প্রচণ্ড আঘাত পেয়েছেন টিপু সুলতান। ঢাকা পোস্টকে এসআই টিপু সুলতান বলেন, মানসিক ভারসাম্যহীন ও ভাসমান ফুল বিক্রেতার মাঝে জাদুঘরের সামনে মারামারি করছেন দেখে আমি ঠেকাতে গেলে জামাল আমার মাথায় লাঠি দিয়ে বাড়ি মারে। সঙ্গে সঙ্গে আমি মাথা ধরে নিচে বসে পড়ি। আঘাত পেলেও মাথা ফাটেনি। পরে ঢাকা মেডিকেলে চিকিৎসা নিতে আসি। সিটি স্ক্যানের রিপোর্ট ঠিক আছে। চিকিৎসক সাত দিনের বেড রেস্ট দিয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, মারামারি ঠেকাতে গিয়ে লাঠির বাড়িতে মাথায় আঘাতপ্রাপ্ত হন তিনি। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। সিটি স্ক্যানে কোনো সমস্যা পাওয়া যায়নি।

এসএএ/এফআর