চট্টগ্রামে এক গৃহকর্মীকে মারধর করে রাঙ্গুনিয়ায় ফেলে আসার অভিযোগে স্বামী-স্ত্রীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৩০ মে) চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার হামজারবাগের মোমিনবাগ আবাসিক এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

অভিযুক্তরা হলেন : মোহাম্মদ সেলিম, তার স্ত্রী জেসমিন আক্তার ও বাড়ির দারোয়ান আকবর আলী।

ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করে পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, গত ২৬ মে  গৃহকর্মী নিলুফার বেগমকে (১৫) মারধর করেন সেলিম ও জেসমিন আক্তার। এরপর নিলুফারকে মৃত ভেবে রাঙ্গুনিয়ার লিচু বাগান এলাকায় ফেলে আসেন তারা। পরে রাঙ্গুনিয়া পুলিশ সেখান থেকে উদ্ধার করে পাঁচলাইশ পুলিশের সহায়তায় মেয়েটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। রোববার মেয়েটি মোটামুটি সুস্থ হওয়ার পর বিস্তারিত ঘটনা পুলিশকে জানায়।

তিনি বলেন, চুরির অপবাদ দিয়ে সেলিম ও জেসমিন আক্তার নিলুফারকে প্রচণ্ড মারধর করেন। একপর্যায়ে নিলুফার অজ্ঞান হয়ে যান। এরপরের ঘটনা তার মনে নেই। এছাড়া বিভিন্ন সময় চামচ গরম করে তাকে ছ্যাঁকা দেওয়া হতো। পাশাপাশি ডিস লাইনের তার দিয়ে মেয়েটিকে মারধর করতেন স্বামী-স্ত্রী।

ওসি আরও বলেন, গৃহকর্মীর কাছ থেকে তথ্য পেয়ে রোববার বিকেলে হামজারবাগের মোমিনবাগের বাসা থেকে স্বামী-স্ত্রী ও বাড়ির দারোয়ানকে গ্রেফতার করা হয়। আকবর আলীর সহায়তায় নিলুফারকে রাঙ্গুনিয়া ফেলা হয়েছিল। তাই তাকেও গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় নিলুফার বেগমের মা কোহিনূর আক্তার বাদী হয়ে পাঁচলাইশ থানায় মামলা করেছেন।

কেএম/এসকেডি