রাজধানীর মধ্য বাড্ডায় ফ্যাসিলিটিজ টাওয়ার নামে একটি ১৩তলা ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের দুই ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

বৃহস্পতিবার (১০ জুন) বিকেল ৫টা ১০মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসার বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেন ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাসেল শিকদার। যদিও তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল মেরুল বাড্ডা বলে জানিয়েছিল ফায়ার সার্ভিস।

তিনি বলেন, আজ বিকেল ৪টা ২২মিনিটে রাজধানীর মধ্য বাড্ডার ফ্যাসিলিটিজ টাওয়ার নামে ১৩তলা ভবনে আগুন লাগার খবর পাই। দ্রুত ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে যায়। এ সময় ফায়ার সার্ভিসের কর্মীরা ভবনের ১৩তলায় উঠে আগুন দেখতে পাননি। ওই সময় শুধু কালো ধোঁয়া উড়ছিল। পরে বিকেল ৫টার দিকে আমাদের টিম আগুন নিয়ন্ত্রণে আসার বিষয়টি জানায়।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছিল। কিন্তু আগুনটি ছড়াতে পারেনি। অল্প সময়ের মধ্যে নিভে যায়। ১৩তলা ভবনটিতে বিভিন্ন কোম্পানির অফিস ছিল। আগুন লাগার খবর শোনে সবাই নিরাপদে ভবন থেকে নিচে নামতে পেরেছিলেন। কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

এমএসি/এসকেডি