গুলশান অল কমিউনিটি ক্লাবের লিফটের সামনে দাঁড়িয়ে নায়িকা পরীমণি/ ছবি: ওই দিনের সিসিটিভি ফুটেজ থেকে সংগৃহীত

গুলশান-১ এর অল কমিউনিটি ক্লাবে নায়িকা পরীমণির সঙ্গে ক্লাব কর্তৃপক্ষের তর্কাতর্কি ও বাগবিতণ্ডার ঘটনা ঘটেছে। এ বিষয়ে ক্লাব কর্তৃপক্ষ থেকে ফোন দেওয়া হয় ৯৯৯ নম্বরে। এরপর ঘটনাস্থলে যায় পুলিশ।

ঢাকা পোস্টকে বুধবার (১৬ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন গুলশান বিভাগের উপকমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তী।

তিনি বলেন, পরীমণি ওই ক্লাবের সদস্য নন। ৮ জুন (মঙ্গলবার) রাতে তিনি ক্লাবে অনুপ্রবেশ করেন। তারপর ক্লাবের সদস্যদের সঙ্গে তার বাগবিতণ্ডা ও তর্কবিতর্ক হয়। ঘটনাস্থল থেকে এক ব্যক্তি জরুরি সেবা ৯৯৯ এ ফোন দেন। ফোন পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

তিনি আরও বলেন, ৯৯৯ থেকে গুলশান থানায় ফোন করলে সেখানে পুলিশ পাঠানো হয়। পুলিশ গিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা দেখতে পায়। এরপর পুলিশ থানায় ফিরে এসে সাধারণ ডায়েরি (জিডি) আকারে গোটা বিষয়টি থানায় অবগত করে।

গুলশান থানা জানায়, সাধারণত ৯৯৯ থেকে কোনো ডাক পেলে সেই ঘটনাস্থলে গিয়ে পুলিশ কী পেল না পেল ইত্যাদি অবগত করতে হয়। তার অংশ হিসেবে সেদিনের ক্লাবের ঘটনাটি পুলিশ জিডি আকারে লিখে রাখে।

এদিকে গত ৯ জুন (বুধবার) রাতে ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয় বলে অভিযোগ করেন তিনি। ঘটনার ৪ দিন পর ১৩ জুন রাতে প্রথমে তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে বিষয়টি তুলে ধরেন এই অভিনেত্রী। পরে তার নিজ বাসায় সাংবাদিকদের সামনে ঘটনার বিস্তারিত তুলে ধরেন।

এ ঘটনায় পরদিন (১৪ জুন) মামলাও দায়ের করেন পরীমণি। এ মামলায় প্রধান আসামি করা হয়েছে আবাসন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে। নাসির ও পরীমণির বন্ধু অমিসহ ৫ জনকে ইতোমধ্যে মাদক মামলায় গ্রেফতার করা হয়েছে। এ মামলায় নাসির উদ্দিনসহ দুই জনের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এ ঘটনার রেশ কাটতে না কাটতে আজ (বুধবার) আবার সামনে এলো গুলশান অল কমিউনিটি ক্লাবে পরীমণির সঙ্গে সেখানকার কর্মীদের বাগবিতণ্ডার ঘটনা।

এআর/এসএম/জেএস