নৌবাহিনী প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল এবং বিমানবাহিনী প্রধান এয়ার মার্শাল শেখ আব্দুল হান্নানের সঙ্গে সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ

নৌ ও বিমানবাহিনীর প্রধানের সঙ্গে বিদায়ী সাক্ষাৎ করেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ। রোববার (২০ জুন) নৌবাহিনী প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল এবং বিমানবাহিনী প্রধান এয়ার মার্শাল শেখ আব্দুল হান্নানের সঙ্গে স্ব স্ব সদর দফতরে বিদায়ী সাক্ষাৎ করেন সেনাপ্রধান।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) এ তথ্য জানিয়েছে।  

সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ নৌ ও বিমানবাহিনী সদর দফতরে পৌঁছালে বাহিনী প্রধানরা তাকে স্বাগত জানান। নৌ ও বিমানবাহিনীর পক্ষ থেকে বিদায়ী সেনাবাহিনী প্রধানকে স্ব স্ব সদরদফতরে গার্ড অব অনার প্রদান করা হয়।

সাক্ষাৎকালে বাহিনী প্রধানরা বিদায়ী সেনাবাহিনী প্রধানের সঙ্গে পারস্পরিক কুশল বিনিময় করেন এবং কিছু সময় অতিবাহিত করেন। সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ তার দায়িত্বকালে সার্বিক সহযোগিতার জন্য নৌ ও বিমানবাহিনী প্রধানকে ধন্যবাদ জানান।

সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ আগামী ২৪ জুন অপরাহ্নে নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান লেফটেন্যান্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের নিকট আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের দায়িত্বভার হস্তান্তর করবেন। 

এনএম/এইচকে