রাজধানীর রামপুরায় পাওনা টাকা চাওয়ায় চিত্রনায়িকা একা ইট দিয়ে মাথায় আঘাত করেন বলে অভিযোগ করেছেন গৃহকর্মী হাজেরা বেগম (৩০)।

শনিবার (৩১ জুলাই) সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ঢাকা পোস্টের সঙ্গে আলাপকালে এ অভিযোগ করেন তিনি।

এর আগে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আহত গৃহকর্মী হাজেরাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে পুলিশ। চিকিৎসা শেষে তাকে হাতিরঝিল থানায় নিয়ে যাওয়া হয়।

হাজেরা বেগম ঢাকা পোস্টকে বলেন, দুপুর ২টার দিকে পূর্ব উলন বন্ধু নিবাসে নায়িকা সারাদিন তার বাসায় আমাকে কাজ করার জন্য বলেন। আমি বললাম আমি তো অন্যের বাসায় কাজ করি, সেখানে কাজ শেষে আপনার কাজ করে দেবো। এই কথা বলার পর তিনি আমাকে গালিগালাজ করেন। কাজ করতে অস্বীকৃতি জানালে তিনি আমাকে বাসা থেকে বের করে দেন।

হাতিরঝিল থানায় চিত্রনায়িকা একা

হাজেরা বেগম আরও বলেন, পরে আমি তাকে বলি, আপনার কাছে যে টাকা (৫ হাজার) পাব সেই টাকা আমাকে দিয়ে দেন। আমি চলে যাব। পাওনা টাকা চাওয়ায় তিনি ইট দিয়ে আমার মাথায় আঘাত করেন। পরে আমার চিৎকারে আশপাশের লোকজন এসে পুলিশে খবর দেয়।

হাতিরঝিল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শরিফুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, খবর পেয়ে পুলিশ ওই গৃহকর্মীকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে আসে। চিকিৎসক তার মাথার সিটিস্ক্যান করাতে বলেছেন।  হাতে ব্যান্ডেজ করে দিয়েছেন। চিকিৎসা শেষে আবার তাকে হাতিরঝিল থানায় নিয়ে আসা হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, হাতিরঝিল থানা পুলিশ আহত এক গৃহকর্মীকে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এসেছিল। পরে চিকিৎসা শেষে আবার থানায় নিয়ে যায়।

এ ঘটনায় মামলা হয়েছে কি না জানতে চাইলে হাতিরঝিল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. নিয়াজ ঢাকা পোস্টকে বলেন, চিত্রনায়িকা একা আমাদের কাছে আটক রয়েছে। এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। মামলা হলে জানানো হবে।

এসএএ/এসকেডি