চিত্রনায়িকা পরীমণি

আলোচিত চিত্রনায়িকা পরীমণির বাসায় অভিযান চালাচ্ছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যরা। বুধবার (৪ আগস্ট) বিকেলের দিকে পরীমণির বনানীর লেক ভিউ ১৯/এ নম্বর রোডের ১২ নম্বর বাড়িতে এ অভিযান শুরু হয়।

অভিযানের শুরুতে র‍্যাব সদস্যরা যখন বাসায় প্রবেশের জন্য কলিং বেল চেপে যাচ্ছিলেন, তখন পরীমণি দরজা না খুলে বাসার ভেতর থেকে ফেসবুক লাইভে যান।  

লাইভে পরীমণি বলেন, ওই ব্যক্তিরা বাসার গেট ভেঙে উপরে এসে বারবার কলিং বেল বাজাচ্ছেন। পরিচয় জানতে চাইলে তারা র‌্যাবের লোক বলে দাবি করছেন। তাদের গায়ে বিভিন্ন রঙের পোশাক থাকায় বিশ্বাস করতে পারছি না।

ফেসবুক লাইভে দেখা যায়, দরজার বাইরে থেকে শব্দ আসছিল ‘আমরা র‍্যাব সদস্য’। এ কথা শুনেও ঘণ্টাখানেক দরজা বন্ধ রাখেন তিনি। পরে যখন তিনি গেট খুলে দেন তখন উপস্থিত র‍্যাব সদস্যদের উদ্দেশ্যে পরীমণি বলেন, ‘আমি ভয় পেয়েছি, তাই গেট খুলিনি। কী করব, আমার হুঁশ নেই’।

অভিযানের বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন। তিনি বলেন, সুনির্দিষ্ট কয়েকটি অভিযোগের ভিত্তিতে চিত্রনায়িকা পরীমণির বাসায় র‍্যাব অভিযান পরিচালনা করছে। অভিযান শেষে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

অভিযান চলাকালে বিকেল সাড়ে চারটার দিকে পরীমণি তার বাসার বারান্দায় এসে নিচে দায়িত্ব পালনরত সাংবাদিকদের উপরে ওঠার জন্য ডাকতে থাকেন। এ সময় তিনি ভবনের পাঁচতলার বারান্দায় এসে সাংবাদিকদের বলেন, ভাই আপনারা উপরে কেন আসছেন না, আপনারা উপরে আসেন।

এএসএস/আরএইচ/জেএস