চিত্রনায়িকা পরিমণির বাসায় র‍্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‍্যাব) কিছু সুনির্দিষ্ট অভিযোগে অভিযান পরিচালনা করছে। বুধবার (৪ আগস্ট) বিকেল ৪টা থেকে বনানীর ১২ নম্বর রোডে অবস্থিত পরীমণির বাসায় অভিযান শুরু করে র‍্যাব। অভিযান শুরুর আগে পরীমণি ফেসবুক লাইভে আসেন। সেখানে তিনি বলেন, অজ্ঞাত লোকেরা তার বাসায় ঢুকতে চাচ্ছে। তিনি পরিচিত সবাইকে তার বাসার সামনে আসার জন্য আহ্বান জানান।

লাইভে এসে পরীমণি বলেন, ‘আমার বাসায় বিভিন্ন পোশাকের লোকজন কলিংবেল বাজাচ্ছে। তারা বলছে পুলিশের লোক, কিন্তু তাদের গায়ে বিভিন্ন রঙের পোশাক রয়েছে, এজন্য আমি দরজা খুলছি না। আপনারা আমার বাসার সামনে আসুন।’

পরীমণির এ লাইভের পর তার বাসার সামনে হাজির হয়েছে হাজারো উৎসুক জনতা। হাজির হয়েছেন বিভিন্ন সংবাদ মাধ্যমের কর্মীরাও।

সরেজমিনে দেখা যায়, উৎসুক জনতা পরীমণির বাসাযর সামনে এসে কোনো ধরনের স্বাস্থ্যবিধি না মেনে কেউ কেউ সেলফি তুলছেন, আবার কেউ কেউ ভিডিও ধারণ করছেন। এসময় তাদের এ কার্যক্রমের কারণে উপস্থিত গণমাধ্যমকর্মী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নিজ নিজ দায়িত্ব পালন করতে সমস্যায় পড়তে দেখা গেছে।

পরীমণির বাসার সামনে এমন ভিড় দেখে এগিয়ে এসেছে বনানী সোসাইটির লোকজনও। তারা বারবার মাইকিং করে বলছেন, গণমাধ্যমকর্মী ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ছাড়া যারা আছেন তারা ঘটনাস্থল থেকে সরে যান। এছাড়া করোনা মহামারির মধ্যে বনানী এলাকাকে নিরাপদ রাখতে সবাইকে স্বাস্থ্যবিধি মানার জন্য বনানী সোসাইটি থেকে আহ্বান করা হয়।

কিন্তু উপস্থিত লোকজন কোনো কথার তোয়াক্কা না করে ঘটনাস্থলে ভিড় করছেন। তারা কোনো ধরনের স্বাস্থ্যবিধি না মেনে পরীমণির বাসায় কীভাবে অভিযান পরিচালনা করা হচ্ছে তা দেখতে ঘটনাস্থলে হাজির হয়েছেন।

র‍্যাব সূত্রে জানা যায়, অভিযান শেষ হওয়ার পর এ বিষয়ে বিস্তারিত জানানো হবে গণমাধ্যম কর্মীদের। তবে পরীমণির বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়েছে বলে র‌্যাব সূত্রে জানা গেছে।

এমএসি/এসএম/জেএস