জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, জনগণের উন্নত জীবনযাপন নিশ্চিত করাই বর্তমান সরকারের লক্ষ্য। এ লক্ষ্যকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। 

রোববার (১৯ সেপ্টেম্বর) মেহেরপুর জেলা প্রশাসন আয়োজিত জেলা উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
 
প্রতিমন্ত্রী বলেন, আমরা চাই এদেশের জনগণকে উন্নত-সমৃদ্ধ দেশের নাগরিক হিসেবে দেখতে। সেজন্যই বর্তমান সরকার মুক্তিযুদ্ধের চেতনাকে সামনে রেখে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছে। 

তিনি আরও বলেন, আমরা মেহেরপুরকে ভালো কাজের দৃষ্টান্ত হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমরা চাই প্রতিটি উন্নয়নের ক্ষেত্রে মেহেরপুরকে মডেল হিসেবে প্রতিষ্ঠিত করতে। এজন্য সকলের মাঝে সমন্বয়ের বিকল্প নেই। 

এসময় প্রতিমন্ত্রী মেহেরপুরকে উন্নত জনপদ হিসাবে গড়ে তুলতে সকলকে আন্তরিকভাবে কাজ করার আহ্বান জানান।
 
মেহেরপুরের জেলা প্রশাসক ড. মো. মুনসুর আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে পুলিশ সুপার মো. রাফিউল আলম, কেন্দ্রীয় যুব মহিলা লীগের কার্যনির্বাহী সদস্য সৈয়দা মোনালিসা ইসলাম বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন। 

এরপর মেহেরপুর বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় স্থাপনের জন্য অকৃষি খাসজমির বরাদ্দপত্র প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা কমিটির সভাপতি সৈয়দা মোনালিসা ইসলামের হাতে তুলে দেওয়া হয়। এছাড়াও প্রতিমন্ত্রী কৃষকদের মাঝে প্রণোদনা হিসেবে কৃষিবীজ ও উপকরণ বিতরণ করেন। 

এসএইচআর/এইচকে