রাজধানীর সবুজবাগ থানার বাসাবো এলাকায় ৯তলা একটি ভবন থেকে পড়ে শওকত হোসেন ফকির (৩০) নামে বেসিক ব্যাংকের সিনিয়র অফিসারের রহস্যজনক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বেলা ১১টায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বড় বোন সুলতানা মাহমুদা ঢাকা পোস্টকে বলেন, সকালে সে অফিসে যেতে বাসা থেকে বের হয়। পরে খবর পাই সে ভবন থেকে নিচে পড়ে গেছে। ঢাকা মেডিকেলে আনার পর চিকিৎসক জানায় আমার ভাই মারা গেছে। সে বেসিক ব্যাংকের মতিঝিল শাখায় ছিল। কেন সে অফিসে না গিয়ে ছাদে গেল আর নিচে পড়ে গেল কিছুই মাথায় ধরছে না।

তিনি জানান, শওকত আগে থেকেই ডিপ্রেশনে ভুগত। সোমবার স্ত্রীকে নিয়ে ডাক্তারের কাছেও গেছে। তার স্ত্রীর প্রথম সন্তান হবে। ডাক্তার আগামী মাসের ২০ তারিখ ডেট দিয়েছে। পাঁচ বছর আগে সে বিয়ে করে। কি এমন হলো যে ছাদ থেকে লাফ দিতে হবে। বুঝে উঠতে পারছি না।

মতিঝিল বিভাগের সবুজবাগ জোনের সহকারী পুলিশ কমিশনার মনতোষ বিশ্বাস ঢাকা পোস্টকে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে একটি টিম পাঠিয়েছি। বেসিক ব্যাংক কর্মকর্তা ছাদ থেকে পড়ে নিহত হয়েছে। এটি দুর্ঘটনা নাকি আত্মহত্যা সেটি আমরা খতিয়ে দেখছি।

এসএএ/এসএসএইচ