চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার দাঁতমারা এলাকায় বান্ধবীর বাড়িতে বেড়াতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক পোশককর্মী (২১)। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আরিফ হোসেন (২৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।  

সোমবার দিবাগত রাতে ভূজপুর থানার দাঁতমারা ইউনিয়নের একটি রাবার বাগানে ধর্ষণের ঘটনা ঘটে। 

ফটিকছড়ি থানার দাঁতমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ গোলাম আফছার ঢাকা পোস্টকে বলেন, ধর্ষণের ঘটনায় চারজনকে আসামি করে মামলা দায়ের করেছেন ওই তরুণী। এরমধ্যে তিনজন ধর্ষণে জড়িত বলে মামলায় উল্লেখ করা হয়েছে। আরেকজন ধর্ষণে সহযোগিতা করেছেন। এ ঘটনায় জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশ কাজ করছে। ওই তরুণীকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

জানা গেছে, ওই পোশাককর্মীর বাড়ি খাগড়াছড়িতে। ফটিকছড়িতে বান্ধবীর বাসায় বেড়াতে গিয়েছিলেন তিনি। সেখানে স্থানীয় মো. আরিফ হোসেনের সাথে তার পরিচয় হয়। পরে আরিফ হোসেন তরুণীকে তার মায়ের কাছে নিয়ে যাবে বলে ফুঁসলিয়ে সোমবার পূর্ব সোনাই ভাওন্তির পাশে রাবারবাগানের ভেতরে নিয়ে যায়। পরে আরিফ হোসেনসহ তার তিন বন্ধু মিলে ওই তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ করে। সেখান থেকে এসে ওই তরুণী থানায় মামলা দায়ের করেন।  

কেএম/এনএফ