চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানার আরেফিন নগর এলাকা থেকে সিএনজিচালিত অটোরিকশা চুরির ঘটনায় মো. নুরুন্নবী (৪৮) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় চুরি করা দুটি অটোরিকশা উদ্ধার করা হয়েছে। 

বুধবার (২২ সেপ্টেম্বর) রাতে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামি থানার আরেফিন নগর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান।  

তিনি বলেন, গত ১২ সেপ্টেম্বর বিকেলে নগরীর আরেফিন নগর এলাকায় অটোরিকশা (চট্টগ্রাম থ-১২-৪৫৮২) রাস্তার পাশে রেখে ভাত খেতে যান চালক মো. সোহেল। এসময় অটোরিকশাটি চুরি হয়। এ ঘটনায় সোহেল বায়েজিদ বোস্তামি থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ঘটনাস্থলে থাকা ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ দেখে নুরুন্নবীকে শনাক্ত করা হয়। পরে চট্টগ্রাম নগরীর বিভিন্ন জায়গা অভিযান চালিয়ে আরেফিন নগর থেকে নুুরুন্নবীকে গ্রেফতার করা হয়। 

তিনি আরও বলেন, নুরুন্নবীর স্বীকারোক্তি অনুযায়ী সোহেলের চুরি হওয়া অটোরিকশাসহ মোট ২টি গাড়ি উদ্ধার করা হয়েছে। 

পুলিশ জানিয়েছে, নুরুন্নবী পেশায় অটোরিকশা চালক। চট্টগ্রামের কোথাও নির্জন এলাকায় সড়কের পাশে পার্কিং করা অটোরিকশা দেখলে সেটি চুরির টার্গেট করে নুরন্নবী। তার সঙ্গে এই চক্রে আরও একজন আছে। তাকে গ্রেফতারে পুলিশ কাজ করছে।

কেএম/জেডএস