রাজধানীর শ্যামলী এলাকায় ইডেন অটোস (উত্তরা মোটরস শাখার) নামে একটি মোটরসাইকেল শোরুমে ডাকাতির ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ওই প্রতিষ্ঠানের ম্যানেজার ওয়াদুদ সজীব (৩৮) ও হেড টেকনিশিয়ান হাসান (২৭) নামে দুই জনকে কুপিয়ে জখম করেছে ডাকাতরা। ডাকাতরা ক্যাশ ভেঙে আনুমানিক ৫-৬ লক্ষ টাকা নিয়ে গেছে বলে জানিয়েছেন ইডেন অটোসের ম্যানেজার মো. সজীব। 

তিনি বলেন, মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে ৮-১০ জন ডাকাত ঢুকে শো রুমে এসে আমাকে ও টেকনিশিয়ানকে কুপিয়ে জখম করে ক্যাশ থাকা আনুমানিক ৫-৬ লক্ষ টাকা নিয়ে যায়। পরে আমাদের দুজনকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখান থেকে রাত পৌনে ৯টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়েছে। 

তিনি আরও জানান, আমাদের হাতে-পায়ে ছুরিকাঘাত করে আহত করেছে ডাকাতরা।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান জানান, শ্যামলী থেকে ডাকাতের ছুরিকাঘাতে আহত  দুজনকে ঢাকা মেডিকেলে আনা হয়েছে। তাদের চিকিৎসা চলছে।

এ বিষয়ে জানতে চাইলে শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া ঢাকা পোস্টকে বলেন, আমরা ডাকাতির খবর পেয়েছি। আমাদের টিম সেখানে কাজ করছে। শোরুমের সিসি ক্যামেরা নষ্ট। আমরা আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করার চেষ্টা করছি।

এসএএ/এইচকে