রাজধানীর ওয়ারী থানার কাপ্তান বাজার এলাকায় শেখ সানি (৩৪) নামে এক দোকান মালিককে রাম দা দিয়ে কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। আহত দোকান মালিকের সাবেক কর্মচারী মো. নাহিদ (৩২) তাকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ।

শনিবার (১৬ অক্টোবর) রাত সাড়ে ৮টায় তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

আহত শেখ সানি ঢাকা পোস্টকে বলেন, কাপ্তান বাজার এলাকায় শাহানা ইন্টারন্যাশনাল নামে একটি ইলেকট্রিক দোকান আছে আমাদের। এখানেই কাজ করত নাহিদ। দেড় মাস আগে তাকে কাজ থেকে বাদ দেওয়া হয়। পরে সে অন্য দোকানে কাজ শুরু করে। সেখান থেকেও তাকে কাজে আসতে না করে দেয়।

সানি আরও জানান, নাহিদের ধারণা আমার কারণেই তার চাকরি চলে গেছে। এ কারণে সে আমাকে মোবাইল ফোনে প্রায়ই হুমকি দিত। এ ঘটনা মার্কেটের অনেকেই জানে।

তিনি জানান, শনিবার সকালে নাহিদকে মার্কেটে দেখে লোকজন আটক করে। পরে পুলিশ এসে বিষয়টির মীমাংসা করে দেয়। এরপর নাহিদ চলে যায়। রাতে আমি দোকান বন্ধ করে বাসায় যাওয়ার উদ্দেশে কাপ্তান বাজারের এক নম্বর গেটের সামনে যাই। এসময় নাহিদ দৌড়ে এসে রামদা দিয়ে আমাকে কুপিয়ে পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, কাপ্তান বাজার থেকে একজনকে আহত অবস্থায় ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে। আমরা ওয়ারী থানাকে জানিয়েছিলাম, তারা এসেছে। বিষয়টি তারা তদন্ত করে দেখছে।

এসএএ/এসএসএইচ