রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় অছিম পরিবহনের দুটি বাসের মাঝে চাপা পড়ে আব্দুল মালেক (৫২) নামে এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে।

সোমবার (৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আব্দুল মালেকের স্ত্রী ফরিদা আক্তার ঢাকা পোস্টকে বলেন, আমার স্বামী ডেমরার ভীতপুর হাজি মো. লালমিয়া উচ্চ বিদ্যালয়ে চাকরি করেন। আজ বিকেলে তিনি ডেমরার স্টাফ কোয়ার্টার এলাকায় আসেন। সেখানে অছিম পরিবহনের একটি বাস দাঁড়ানো ছিল। পরে একই পরিবহনের আরেকটি বাস ঘুরাতে গেলে দুই বাসের মাঝে চাপা পড়ে তিনি আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আমরা ডেমরার সারুলিয়া এলাকায় থাকি। আমাদের ২ ছেলে ও ১ মেয়ে রয়েছে। গ্রামের বাড়ি জামালপুর জেলার মেলান্দহ থানার পুরমুদ এলাকায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, ডেমরা থেকে বাসের মাঝে চাপা পড়া এক স্কুল শিক্ষককে আহত অবস্থায় নিয়ে আসেন তার স্ত্রী। আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি ডেমরা থানাকে জানানো হয়েছে।

এসএএ/জেডএস