চট্টগ্রাম নগরীর পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউর ২০ তলা থেকে লাফিয়ে পড়ে আরিফ কবির (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সোমবার (১৫ নভেম্বর) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন।

আরিফ কবির ঢাকার মোহাম্মদপুর থানার তাজমহল রোডের এনামুল কবিরের ছেলে বলে জানা গেছে।

পুলিশ কর্মকর্তা নেজাম উদ্দিন বলেন, হোটেলটির ২০ তলার রেস্টুরেন্ট-সংলগ্ন খালি জায়গা থেকে লাফ দিয়ে আরিফ ৬ তলায় পড়েছিলেন। সেখান থেকে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

তিনি আরও বলেন, ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ সম্পর্কে বিস্তারিত বলা যাবে। ২০ তলা থেকে লাফ দেওয়ার কারণসহ বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ পরীক্ষা, মোবাইলের কল রেকর্ড সংগ্রহসহ তদন্ত করে দেখা হচ্ছে পুরো ঘটনা। আরিফ রেস্টুরেন্টে কাদের সঙ্গে গেছে তাও খতিয়ে দেখা হচ্ছে।

জানা গেছে, হোটেলের ২০ তলায় আরিফ যে টেবিলে বসে খাবার খেয়েছিলেন, সেখানে কিছু খাবার রয়ে গেছে। তিনি ধীরে ধীরে নাশতা করছিলেন, সময় নিয়ে খাচ্ছিলেন। হঠাৎ করেই লাফ দেন।

কেএম/এসএসএইচ/জেএস