সেবা গ্রহীতাদের সহজে এবং দ্রুত সেবা দেওয়ার লক্ষ্যে ১ ডিসেম্বর থেকে সাতদিন ব্যাপী সেবা সপ্তাহ শুরু করতে যাচ্ছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। এ সেবা সপ্তাহ চলবে ৭ ডিসেম্বর পর্যন্ত।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) সূত্রে এ তথ্য জানা গেছে। রাজউক পরিচালক (প্রশাসন) মুহম্মদ কামরুজ্জামান এ বিষয়ক একটি নোটিশ ইতোমধ্যে সব কর্মকর্তা বরাবর পাঠিয়েছেন। এছাড়া সেবা সপ্তাহ সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে আজ রাজউকের চেয়ারম্যানের সভাপতিত্বে রাজউকের প্রধান কার্যালয় সভাকক্ষে একটি সভা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

রাজউক সূত্রে জানা গেছে, মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী বর্ণাঢ্য ও যথাযথ মর্যাদার সঙ্গে উদযাপন উপলক্ষে রাজউকের প্রধান কার্যালয়ে আগামী ১ থেকে ৭ ডিসেম্বর পর্যন্ত এ সেবা সপ্তাহ পালন করা হবে। সেবা সপ্তাহ চলাকালে ভূমি ব্যবহার ছাড়পত্র, ভবন নির্মাণ অনুমোদনপত্র, রাজউকের প্লট-ফ্ল্যাটের নামজারি, হস্তান্তর, দান-সেবা, আম-মোক্তার অনুমোদন ইত্যাদি সেবা দেওয়া হবে। সেবা গ্রহীতাদের সহজ এবং দ্রুত সেবা দেওয়াই রাজউকের সেবা সপ্তাহ উদযাপনের মূল লক্ষ্য। আগ্রহী সেবা গ্রহীতাদের সেবা সপ্তাহে সেবা গ্রহণ এবং সেবা উন্নয়নে পরামর্শ দেওয়ার অনুরোধ জানানো হয়েছে।

এএসএস/এসএসএইচ