ঢাকার নবাবগঞ্জে সিএনজিচালিত অটোরিকশায় বালুভর্তি পিকআপের ধাক্কার ঘটনায় মালা বেগম নামে আরও একজনের মৃত্যু হয়েছে। অবস্থা গুরুতর হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

এর আগে সোমবার (২৭ ডিসেম্বর) সকালে এই দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়। নিহতরা হলেন- ময়না বেগম (৫০), মেয়ে সুফিয়া বেগম (৩২) ও মামী রাহেলা (৩৬)। এ ঘটনায় আহত একজন নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। তারা সবাই নবাবগঞ্জ উপজেলার নয়নশ্রী গ্রামের বাসিন্দা।

জানা গেছে, এক আত্মীয়ের মৃত্যুর খবর পেয়ে দোহারের বৌ বাজারে যাচ্ছিলেন তারা। মাঝির কান্দা মৃধাকান্দা চৌরাস্তার মোড়ে এলে এই দুর্ঘটনা ঘটে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সিরাজুল ইসলাম জানান, সিএনজিচালিত অটোরিকশাটি বান্দুরা থেকে দোহারে যাচ্ছিল। সকাল সাড়ে ৭টার দিকে মাঝিরকান্দা এলাকার মির্জাকান্দা মোড়ে বিপরীতমুখী একটি পিকআপভ্যান ওই অটোরিকশাটিকে ধাক্কা দেয়।

এ সময় অটোরিকশার পাঁচ যাত্রীকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন। এরপর চিকিৎসাধীন অবস্থায় আরেকজনের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, নিহতদের মরদেহ থানায় আনা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা গেলেও এর ড্রাইভার হেলপার পালিয়ে গেছে।

নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রবিউল ইসলাম জানান, সকালে আহত পাঁচজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। এদের মধ্যে তিনজনের মৃত্যু হয়েছে। আহত একজনের অবস্থা গুরুতর হলে তাকে ঢামেক পাঠানো হয়। তবে হাসপাতালে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

ফারুক আহ‌মেদ/এমএইচএস