রাজধানীর খিলক্ষেত এলাকায় এনা পরিবহনের একটি বাস আইল্যান্ড ভেঙে মাইক্রোবাসের ওপরে উঠে যাওয়ার ঘটনার মামলা প্রত্যাহার করে নিয়েছে বাদীপক্ষ। মাইক্রোবাসের মালিক মো. সাব্বির চালক সাহাদাত হোসেনকে সঙ্গে নিয়ে আদালতে গিয়ে বলেন, তারা আর মামলাটি চালাবেন না।

এ বিষয়ে দুর্ঘটনার শিকার মাইক্রোবাসের চালক সাহাদাত হোসেন ঢাকা পোস্টকে বলেন, এনার মালিকপক্ষের সঙ্গে আমার মালিকের সমঝোতা হয়েছে। এনার মালিকপক্ষ আমার মাইক্রোবাসের মালিককে ৬০ হাজার টাকা ক্ষতিপূরণ দিয়েছেন। ক্ষতিপূরণ পাওয়ার পর মাইক্রোবাসের মালিক আমাকে সঙ্গে নিয়ে মামলাটি প্রত্যাহার করেন।

আর্থিক ক্ষতিপূরণের বিষয়ে এনা পরিবহনের মালিক খন্দকার এনায়েত উল্লাহ ঢাকা পোস্টকে বলেন, সমঝোতার ভিত্তিতে দাবি অনুযায়ী মাইক্রোবাস মালিককে ক্ষতিপূরণ দেওয়া হয়েছে। তবে তারা মামলা প্রত্যাহার করেছে কি না সেটা আমার আইনজীবী বলতে পারবেন।

গত ২৮ ডিসেম্বর রাজধানীর খিলক্ষেত এলাকায় এনা পরিবহনের একটি বাস রাস্তার আইল্যান্ড ভেঙে একটি মাইক্রোবাসের ওপরে উঠে যায়। এতে বাসটি যেমন ক্ষতিগ্রস্ত হয় তেমনি মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় মাইক্রোবাস চালক আহত হন। পরে ঘটনার দিন বাসটির চালক রিপনকে রাজধানীর মহাখালী আন্তঃজেলা বাস টার্মিনাল থেকে গ্রেফতার করে র‍্যাব-১।

এর আগে ২৮ ডিসেম্বর বিকেলে এনা বাসটির চালকের নাম অজ্ঞাত রেখে নিরাপদ সড়ক আইনে দুর্ঘটনার শিকার মাইক্রোবাসের চালক খিলক্ষেত থানায় একটি মামলা করেন।

এমএসি/এসএসএইচ